September 19, 2024, 11:49 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
ছাত্র-জনতার অসহযোগ আন্দোলন সড়ক অবরোধ করে রাণীশংকৈলে বিক্ষোভ মিছিল 

ছাত্র-জনতার অসহযোগ আন্দোলন সড়ক অবরোধ করে রাণীশংকৈলে বিক্ষোভ মিছিল 

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:

সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (৪ আগষ্ট) ছাত্র জনতা মিলে শেখ হাসিনার পদত্যাগের ১ দফা দাবিতে অসহযোগ আন্দোলনের সমর্থনে বিক্ষোভ মিছিল হয়েছে।

উপজেলার রাণীশংকৈল পৌর শহরের শিবদিঘী মিনি স্টেডিয়ামে ছাত্র-জনতা জড়ো হয়ে দুপুর তিনটায় একটি বিক্ষোভ মিছিল নিয়ে রানীশংকৈল বন্দর অভিমুখে আসে। অপরদিকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ লাঠি হাতে নিয়ে একটি মিছিল শিবদিঘী অভিমুখে যাওয়ার পথে মুক্তা সিনেমার সামনে দুটি মিছিল একত্রে হয়ে পড়ে।

এসময় শহরের সমস্ত দোকানপাট আতংকে বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। ছাত্র-জনতার বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান ফটক প্রদক্ষিণ করে বন্দর চৌরাস্তা ও শিবদিঘী যাত্রী ছাউনি মোড়ে সড়ক অবরোধ করে সড়কে আগুন ধরিয়ে দেয় আন্দোলনকারীরা।

এ সময় তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়। আন্দোলনকারীরা জানিয়েছেন, শেখ হাসিনা সরকারের পদত্যাগ না হওয়া প্রযর্ন্ত এ আন্দোলন তারা চালিয়ে যাবেন। এদিকে ছাত্র-জনতার বিক্ষোভ মিছিলের কারনে উপজেলা পরিষদ ও থানার প্রধান ফটক বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। অপরদিকে ছাত্র-জনতার মিছিলের সময় রাণীশংকৈল থানা পুলিশের কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com